Published On: Sat, Oct 29th, 2016

রাজ-শুভশ্রীর প্রেমের গুঞ্জুন

মিমির সঙ্গে সদ্য ছাড়াছাড়ি হয়েছে রাজ চক্রর্তীর। কিন্তু এরই মধ্যে নাকি আবার প্রেমে পড়েছেন তিনি। শোনা যাচ্ছে, নায়িকা শুভশ্রীর সঙ্গে নাকি সম্পর্কে জড়িয়েছেন রাজ। ভারতের কয়েকটি গণমাধ্যমে এ খবর উঠে এসেছে। এমনকী ওইসব গণমাধ্যমে বলা হয়েছে শিগগির বিয়ে করছেন তাঁরা।

গ্যাংস্টার ছবির সময় তুরস্কে গিয়েছিলেন মিমি। সেখানে নাকি অন্য এক পুরুষের সঙ্গে তাঁর সম্পর্ক তৈরি হয়। তারপরই রাজ-মিমির ব্রেক আপের কথা খবরে আসে। এই সময় অভিমান ছবির শুটিং করছিলেন রাজ। সেটে নাকি শুভশ্রীর দিকে তিনি আলাদা করে নজর রাখতেন। প্যাম্পার করতেন শুভশ্রীকে। সেটি নাকি সেটে অন্যতম আলোচনার বিষয় হয়ে দাঁড়িয়েছিল।

শোনা গেছে, শুভশ্রীকে নিয়ে নাকি বেশ সিরিয়াস রাজ। পূজার আগে ছুটি কাটাতে একসঙ্গে ব্যাংকক বেড়াতে গিয়েছিলেন তাঁরা। সঙ্গে ছিলেন সায়ন্তিকা এবং তাঁর বয়ফ্রেন্ড জয়। এই চারজন ছাড়া রাজ চক্রবর্তীর কিছু পারিবারিক বন্ধুও ছিলেন সেই ট্রিপে। এখানেই শেষ নয়। পূজার ছুটিতেও নাকি বেড়াতে গিয়েছিলেন রাজ-শুভশ্রী। ইউরোপে একটা ছোটোখাটো টুর সেরে ফেলেছেন তাঁরা। এমনকী, আজকাল নাকি প্রায়ই দু’জনকে একসঙ্গে দেখা যাচ্ছে।
পরের বছর এপ্রিল মাসেই নাকি তাঁরা বিয়ে করতে চলেছেন। তবে রাজ বা শুভশ্রীর পক্ষ থেকে থেকে এখনও কিছু জানা যায়নি।

Share Button

About the Author

Leave a comment

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>