Press "Enter" to skip to content

নওগাঁয় মেধা বিকাশ ও পড়াশুনার প্রতি বেশি আগ্রহী করতে কুইজ প্রতিযোগীতা

জি,এম মিঠন, নওগাঁ জেলা প্রতিনিধিঃ
শিক্ষার্থীদের মেধা বিকাশ ও পড়াশুনার প্রতি বেশি বেশি আগ্রহী তৈরী করতে নওগাঁর বদলগাছী উপজেলায় আন্তঃ স্কুল/মাদ্রাসা ভিত্তিক কুইজ প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে। কুইজ প্রতিযোগীতায় চুড়ান্ত পর্যায়ে দুটি স্কুল এবং দুটি মাদ্রাসা অংশ গ্রহণ করে। প্রতিযোগীতায় স্কুল পর্যায়ে চাম্পিয়ন হয় ভান্ডারপুর উচ্চ বিদ্যালয় ও রানার্স আপ কোলা উচ্চ বিদ্যালয় এবং মাদ্রাসা পর্যায়ে চাম্পিয়ন হয় মিঠাপুর দাখিল মাদ্রাসা ও রানাস আপ ধর্মপুর দাখিল মাদ্রাসা।
গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা অডিটোরিয়াম রুমে এ প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। কুইজ প্রতিযোগীতার প্রশ্ন উপস্থাপন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা হুসাইন শওকত। কুইজ প্রতিযোগীতায় উপজেলার সর্বমোট ৫৯টি স্কুল ও মাদ্রাসা অংশ গ্রহণ করে।
এ উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়। সভায় বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার জবির উদ্দিন, উপজেলা সহকারী ভ’মি কমিশনার সুজিত দেবনাথ, বঙ্গবন্ধু সরকারি মহাবিদ্যালয় বাংলা বিভাগের প্রধান সহযোগী অধ্যক্ষ ফাল্গুনি চক্রবর্তী, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ওয়াসির রহমান। এ সময় শিক্ষক, অভিভাবক ও বিভিন্ন স্কুলের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। পরে বিজয়ীদের পুরস্কৃত করা হয়।

Share Button
More from রাজশাহীর খবরMore posts in রাজশাহীর খবর »
More from শিক্ষা ও সাহিত্যMore posts in শিক্ষা ও সাহিত্য »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *