নওগাঁয় অপহৃত শিশু অনন্ত জয়পুরহাট আক্কেলপুর থেকে উদ্ধার

জি,এম মিঠন, নওগাঁ জেলা প্রতিনিধিঃ

নওগাঁয় অপহৃত শিশু অনন্ত কুমার (৭) জয়পুরহাট জেলার আক্কেলপুর থেকে পুলিশ উদ্ধার করেছে। সে নওগাঁ সদর উপজেলার আথিতা গ্রামের স্বপন কুমার এর শিশু ছেলে ও কির্ত্তিপুর মৌ কিন্ডার গার্টেন এর বেবি শ্রেণীর ছাত্র।
নওগাঁ সদর থানার ওসি তরিকুল ইসলাম জানান, শিশু অনন্ত কুমার গত ২৪ অক্টোবর সোমবার প্রতিদিনের মত স্কুল ছুটির পর দুপুরে পায়ে হেটে বাড়ি ফিরছিল। এমন সময় এক অপহরণকারী ফুসলিয়ে অনন্তকে অপহরন করে নিয়ে যায়। অনেক খোঁজা খুঁজির পর তাকে না পেয়ে ওই দিন বিকালে অনন্তর বাবা স্বপন কুমার বাদি হয়ে নওগাঁ মডেল সদর থানায় মামলা দায়ের করে। এর পর থানার অফিসার ইনচার্জ মোঃ তরিকুল ইসলাম ও এস,আই সোহেল অপহত শিশু অনন্তকে উদ্ধারের জন্য তৎপর হয়ে উঠে। পরের দিন মঙ্গলবার সন্ধ্যায় অপহরণ কারী মোটা অংকের মুক্তিপন দাবী করে অনন্তর বাবা স্বপন কুমারকে মোবাইল করেন। এ খবর সঙ্গে সঙ্গে অনন্তর বাবা স্বপন কুমার থানার ওসি তরিকুল ইসলামকে অবহিত করলে মোবাইল নম্বরের সুত্র ধরে ওই দিন রাত ৯ টায় জয়পুরহাট জেলার আক্কেলপুর থানায় রেলষ্টেশনের আশে পাশে অভিযান চালালে অপহরণকারী পুলিশের উপস্থিতি টের পেয়ে আক্কেলপুর ষ্টেশনের পশ্চিম পার্শে একটি গভীর নলকুপের নিকট অনন্তকে ফেলে রেখে পালিয়ে যায়। এমন সময় গভীর নলকুপের অপারেটর মিজান শিশুটিকে অসুস্থ অবস্থায় পরে থাকতে দেখে চিৎকার চেচামেচি করতে থাকলে অনন্তর আতœীয় স্বজন ও থানা পুলিশ ঘটনা স্থলে উপস্থিত হয়ে শিশু অনন্তকে উদ্ধার করে। পরে সেখানে অনন্তর বাবা ও আতœীয় স্বজনের নিকট অনন্তকে হস্থান্তর করা হয়।

Share Button

About the Author

Leave a comment

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>