Published On: Sun, Oct 23rd, 2016

বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়েছেন যে অভিনেত্রীরা

রঙিন পর্দার ঝলমলে তারকাদের নিয়ে সবারই রয়েছে বাড়তি আগ্রহ। ঘরের কিংবা বাইরের তাদের সব খবরই জানার জন্য আগ্রহের কমতি নেই ভক্তদের। সেই সব ভক্তদের জন্য টক্কিজবিডি ডটকম খুঁজে এনেছে বিয়ের আগেই মা হওয়া অভিনেত্রীদের তালিকা…

শ্রীদেবী: এই সুন্দরী সাতমাসের সন্তান গর্ভে ধারণ করে বিয়ের পিঁড়িতে বসেন । আর এই কথা শ্রীদেবী নিজেই জানিয়েছেন। খবর অনুযায়ী, বনি কাপুরের সঙ্গে বিয়ের আগেই তিনি অন্তঃসত্ত্বা ছিলেন। তখনও প্রথম স্ত্রীর সঙ্গে ডিভোর্স হয়নি বনি কাপুরের। ১৯৯৬ সালে বনি কাপুরের সঙ্গে বিয়ে হয় এই নায়িকার। বিয়ের কিছু মাস পরে এক কন্যার মা হন তিনি।

কঙ্কনা সেনশর্মা:
এই বঙ্গতনয়া বিয়ের আগের এক পুত্র সন্তানের জন্ম দেন। অভিনেতা রণবীর সোরের সঙ্গে ২০১০ সালের ৩ সেপ্টেম্বর বিয়ে হয় কঙ্কনার। আর ২০১১ সালের মার্চ মাসেই কঙ্কনার ছেলে হারুন জন্ম নেয়। যাতে আন্দাজ করাই যায় যে তিনি বিয়ের আগে থেকেই অন্তসত্ত্বা ছিলেন। যদিও সাতপাকে বাঁধা পড়ার আগেই প্রকাশ্যে জানান, মা হতে চলেছেন তিনি। তবে বর্তমানে আর একসঙ্গে নেই এই যুগল।

সেলিনা জেটলি: সেলিনা বিয়ের আগে প্রেমিক পিটার হ্যাগের সন্তান গর্ভে ধারন করেন। তিন মাসের সন্তান গর্ভে নিয়ে ছাদনা তলায় বসেন তিনি। মিস ইন্ডিয়া ইউনিভার্স সেলিনার দুই যমজ সন্তান। তৎপরতার সঙ্গে দুবাইয়ের এক ব্যবসায়ীর সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের কিছু দিন পরেই তিনি তার প্রেগন্যান্সির খবর জানান। ২০১১ সালের জুলাইয়ে তারা বিয়ে করেন। সে বছরই তার যমজ সন্তানের জন্ম হয়।

Share Button

About the Author

Leave a comment

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>