Published On: Mon, Sep 5th, 2016

প্রেমের টানে ১ বছর জেল খেটে দেশে ফিরল ভারতীয় তিন তরুণী

বেনাপোল প্রতিনিধি : প্রেমের টানে ভারত থেকে পালিয়ে বাংলাদেশে এসে ১ বছর জেল খেটে দেশে ফিরল ভারতীয় তিন তরুণী। সোমবার বেলা ১১ টার সময় বেনাপোল চেকপোষ্ট ইমিগ্রেশন পুলিশ এবং ভারতীয় হাইকমিশনের ফাষ্ট সেক্রেটারি রমা কান্ত গুপ্ত ভারতীয় ইমিগ্রেশনের কাছে তাদের হস্তান্তর করেন।
আটক তরুনীরা হলো – ভারতের হাবড়া এলাকার শালথিয়া পালপাড়া গ্রামের শ্যাম শিকদারের মেয়ে শিবানী শিকদার (১৬) ফুলতলা বিশ্বাসপাড়া গ্রামের অতুল অধিকারির মেয়ে মিতালী অধিকারি (১৬) ও একই এলাকার শালথীয়া গ্রামের অশিত বিশ্বাসরর মেয়ে হেমা বিশ্বাস (১৫)
বেনাপোল ইমিগ্রেশন ওসি ইকবাল মাহমুদ জানান, গত বছর তিন কিশোর এবং ৩ কিশোরী ভারত থেকে প্রেম ঘটিত সম্পর্কে পালিয়ে বাংলাদেশে এসে খুলনায় পুলিশের কাছে বৈধ কাগজপত্র না থাকায় ধরা পড়ে। এদের ভিতর ১ কিশোর পলাতক রয়েছে। পুলিশ তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠায়। পরে দু- দেশের স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের চিঠি চালাচালির পরে গত মাসে ২ কিশোর বেনাপোল হয়ে নিজ দেশে ফেরত যায়। কাগজ পত্রের আনুষ্ঠানিকতা শেষ করতে বিলম্ব হওয়ায় তিন কিশোরী আজ বেনাপোাল চেকপোষ্ট দিয়ে নিজ দেশে ফেরত গেল। তিনি জানান, আমরা বাংলাদেশের আনুষ্ঠানিকতা শেষ করে ভারতীয় ইমিগ্রেশন পুলিশের কাছে হস্তান্তর করেছি।
এ সময় বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাই কমিশনের ফাষ্ট সেক্রটারি রমা কান্ত গুপ্ত উপস্থিত ছিলেন।

Share Button

About the Author