Press "Enter" to skip to content

ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু

আসন্ন পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে। পূর্বনির্ধারিত ঘোষণা অনুযায়ী সোমবার সকাল ৮টা থেকে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়। প্রথম দিন আগামী ৭ সেপ্টেম্বরের ট্রেনের অগ্রিম টিকিট দেওয়া হচ্ছে।

এদিকে, ট্রেনের অগ্রিম টিকেট পেতে রবিবার রাত থেকেই কমলাপুর রেল স্টেশনে ভিড় করেন শত শত মানুষ। লাইনে দাঁড়িয়ে, শুয়ে-বসে থেকে নির্ঘুম রাত পার করে সোমবার ভোর থেকেই লাইনে দাঁড়িয়েছেন টিকিট প্রত্যাশীরা। সকাল ৮টা নাগাদ যখন টিকিট বিক্রি শুরু হয় তখন কমলাপুর রেল স্টেশন জুড়ে হাজারো মানুষের ভিড়।

কমলাপুর রেলস্টেশন সূত্রে জানা যায়, ৭ সেপ্টেম্বরের চে‌য়ে ৮ সে‌প্টেম্ব‌রের টি‌কিটের চা‌হিদা বেশি থকবে। ফলে মঙ্গলবার থেকে টি‌কিট প্রত্যাশী‌দের ভিড় ও লাইন আরও দীর্ঘ হ‌বে।

রেলওয়ে কর্তৃপক্ষ এবার ১০ দিন আগে থেকেই অগ্রিম টিকিট বিক্রি করেছে। সোমবার‌ দেওয়া হচ্ছে ৭ সেপ্টেম্বরের টিকিট, ৩০ আগস্ট দেওয়া হবে ৮ সেপ্টেম্বরের, ৩১ অগাস্ট ৯ সেপ্টেম্বরের, ১ সেপ্টেম্বর ১০ সেপ্টেম্বরের এবং ২ সেপ্টেম্বর ১১ সেপ্টেম্বরের অগ্রিম বিক্রি শুরু হবে। এসব টিকিট রেলস্টেশনের ২৩টি কাউন্টার থেকে সরবরাহ করা হবে। প্রতিদিন সকাল ৮টায় অগ্রিম টিকিট বিক্রি শুরু হবে। সূত্র: বাংলাদেশ প্রতিদিন

Share Button

Comments are closed.