Published On: Sun, Jul 31st, 2016

মোস্তাফিজের অস্ত্রোপচারের পুরো খচর বহন করবে বিসিবি

ইংল্যান্ড কিংবা অস্ট্রেলিয়া যেখানেই মোস্তাফিজের অস্ত্রোপচার করা হোক না কেন, তার অপারেশনের পুরো খরচ বহন করতে আগ্রহী বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। শনিবার বোর্ড পরিচালক জালাল ইউনুস সাংবাদিকদের সাথে কথোপকথনে এই তথ্য জানান।

অবশ্য বিষয়টি এখনও নির্ভর করছে সাসেক্সের সঙ্গে মোস্তাফিজের চুক্তির ওপর। সাসেক্সের পক্ষে খেলতে গিয়ে কোন ইনজুরিতে পড়লে, সে চিকিৎসার সব খরচ সাসেক্স বহন করবে, চুক্তিতে এমন কোন শর্ত লেখা থাকলে, সেক্ষেত্রে বিসিবি কোনো হস্তক্ষেপ করবে না।

এ বিষয়ে বিসিবি মুখপাত্র জালাল ইউনুস গণমাধ্যমে বলেন, ‘সাসেক্স আর মোস্তাফিজের চুক্তি অনুযায়ীই সব হবে। যদি চুক্তিতে তার চিকিৎসা খরচ বহন করার কথা লেখা না থাকে, তাহলে বিসিবিই তা করবে। বোর্ড সব সময়ই মােস্তাফিজের পাশে আছে। সার্জারী যেখানেই হোক তার পুরো খরচ বিসিবিই দেবে।’

শুধু খরচ বহন করার নিশ্চয়তাই নয়, মোস্তাফিজের বিষয়ে সতর্ক ও সাবধানী বিসিবি আরও একটি সিদ্ধান্ত নিয়েছে। প্রতিভাবান এই পেসারের অপারেশন যেখানেই হোক বোর্ড তার দেখভালের জন্য একজন ফিজিওকে সেখানে পাঠাবে।

উল্লেখ্য, ইতিমধ্যে মোস্তাফিজের কাউন্টি ক্লাব সাসেক্স জানিয়েছে, মোস্তাফিজ এখনও তাদের পরিবারের একজন সদস্য এবং তারাই তার চিকিৎসার ব্যয় বহন করতে ইচ্ছুক।

Share Button

About the Author