Published On: Mon, Jul 25th, 2016

এবার নতুন হেয়ার স্টাইল নিয়ে মাঠে নামছেন মেসি

সম্প্রতি আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি খেলা বাদে অন্য কাজ নিয়েই নিজেকে ব্যস্ত রেখেছেন। যদিও ছুটি কাটিয়ে শীঘ্যই তিনি ফিরবেন বার্সেলোনার অনুশীলন ক্যাম্পে। কোপা আমেরিকার ফাইনালে হেরে আন্তর্জাতিক ফুটবল থেকেই অবসর গ্রহণের সিদ্ধান্ত নেন মেসি। আর এরপরই তিনি ছুটি কাটাতে চলে যান ভূমধ্যসাগরীয় দ্বীপ ইবিজায়।

পরিবারের সঙ্গে ইবিজায় ছুটি বেশ উপভোগই করলেন মেসি। তবে মেসিভক্তদের জন্য একটি চমক রয়েছে। তা হল মেসির নতুন চুলের রং। এমন মেসিকে এর আগে কেউ কখনো নিশ্চয়ই দেখেনি। তার বান্ধবী আন্তেনোল্লা রোকজ্জু সম্প্রতি তার একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন।

ছবিটিতে হাস্যোজ্জ্বল মেসি বসে রয়েছেন। কিন্তু তার ‍চুলের দিকে চোখ পড়তেই অনেকেই চমকে উঠেছেন। কারণ তিনি সম্পূর্ণ চুল সাদা রং করে ফেলেছেন।

মেসির এ রূপ দেখে সমালোচনার ঝড় উঠেছে সামাজিক যোগাযোগমাধ্যমে। অনেকেই আগের মেসিকেই ফেরত চাইছেন। কেউ কেউ আবার ওয়েলসের মিডফিল্ডার অ্যারন রামসির সঙ্গেও তুলনা করছেন মেসিকে।

তবে এবারই প্রথম নয়; কোপা আমেরিকার শুরুতেই মেসি মুখভর্তি দাড়ি রেখে সবাইকে চমকে দিয়েছিলেন। আর এবার নিজের চুলের রংয়ে নতুনত্ব এনে আরেক দফা চমকে দিলেন ভক্তদের।

এরই মধ্যে মেসি যদি নিজের চুলের রং পরিবর্তন না করেন তবে তাকে এই রূপেই দেখা যাবে ইউরোপিয়ান ফুটবলের নতুন মৌসুমে। আগামী ৬ আগস্ট লিভারপুলের বিপক্ষে প্রাক-মৌসুম প্রীতি ম্যাচে খেলা রয়েছে মেসিদের।

Share Button

About the Author