Press "Enter" to skip to content

দিনাজপুরে ৭৭ লাখ হুন্ডির টাকাসহ আটক২

ডেইলি খবর, দিনাজপুর : দিনাজপুরের ঘোড়াঘাট এলাকায় হুন্ডি’র ৭৭লাখ টাকাসহ দুই হুন্ডি ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। রোববার সকাল সাড়ে ৯টায় খেতাবমোড় চেকপোষ্ট এলাকা থেকে তাদের আটক করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ঘোড়াঘাট এলাকায় অভিযান চালিয়ে (ঢাকা মেট্রো চ-১৫-১৮৩৬) নম্বরের একটি মাইক্রোবাস আটক করা হয়। পরে মাইক্রোবাসে তল্লাশী চালিয়ে ৭৭লাখ হুন্ডির টাকাসহ ২জনকে আটক করে পুলিশ।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুজ্জামান চৌধুরী জানান, আটককৃতরা হলেন, মাইক্রোবাসের চালক হাকিমপুর উপজেলার উত্তর বাসিদেবপুর গ্রামের আব্দুল জলিলের ছেলে শাহিনুর রহমান (২৯) ও মাইক্রোবাসে থাকা একই উপজেলার চেচড়া গ্রামের মহবুল ইসলামের ছেলে সবুজ (২৮)।

তিনি আরো জানান, ঘটনাস্থলে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ রোখছানা বেগমকে ডেকে আনা হয়। পরে আটককৃতরা জানায়, তাদের কাছে ১৩লাখ আছে। এরপর মাইক্রোবাসটিতে তল্লাশী চালিয়ে একটি ব্যাগে ৩১লাখ, ছাদের নিচের একটি ফুটা থেকে ৪৪লাখ ও গাড়ীর এসির ভিতর থেকে ২লাখ টাকাসহ মোট ৭৭লাখ টাকা উদ্ধার করা হয়।

মাইক্রোবাসের মালিক হিলির সিএনএফ ব্যবসায়ী হাজী রেজাউল। ওই টাকা দিয়ে মাইক্রোবাস কেনার জন্য এবং বগুড়া ইসলামী ব্যাংকে জমা দিতে যাচ্ছিলেন। টাকা গুলো জাল কিনা তা পরীক্ষা করার জন্য ওসমানপুর সোনালী ব্যাংক থেকে মেশিন নিয়ে গিয়ে পরীক্ষা করা হয়। উদ্ধারকৃত টাকা জাল নয় বলে সোনালী ব্যাংক ওসমানপুর শাখার ম্যানেজার নিশ্চিত করেছেন।

ফুলবাড়ী সার্কেলের এএসপি উপস্থিত ছিলেন। তবে টাকাগুলো কোন জঙ্গী সদস্যের কাছে হস্তান্তর করতে যাওয়া হচ্ছিলো কি না তা খতিয়ে দেখতে দাবী করেছে।

Share Button
More from রংপুরের খবরMore posts in রংপুরের খবর »