Published On: Wed, Jan 30th, 2019

গৌরনদী উপজেলা পরিষদ নির্বাচনে নতুন মুখ ছাত্রলীগের বিথী!

Share This
Tags

নিজস্ব প্রতিবেদক

গৌরনদী উপজেলা পরিষদ নির্বাচনে নতুন মুখ ছাত্র লীগের শারমীন কবির বিথী।
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে বরিশালের গৌরনদী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন পেতে আবেদন করেছেন বরিশাল জেলা ছাত্রলীগের ছাত্রী বিষয়ক সম্পাদক শারমীন কবীর বিথী।
বিথী গৌরনদী উপজেলা আওয়ামীলীগ এর অন্যতম সদস্য ও নলচিড়া ইউনিয়ন আওয়ামীলীগ এর সভাপতি এইচ,এম শাহজাহান কবীর এর জেষ্ঠ্য কন্যা।
বিথী জানান,আমার বাবা ছাত্র জীবন থেকেই আওয়ামী লীগ এর রাজনীতির সাথে ওতপ্রোতভাবে জড়িত।আমি স্কুল জীবন থেকেই বাবার অনুপ্রেরণায় ও বঙ্গবন্ধুর আদর্শে ছাত্ররাজনীতি করে আসছি।বরিশাল বিএম কলেজ ছাত্রলীগ এর সক্রিয় কর্মী ছিলাম।কিন্তু বিএম কলেজ এর কমিটি না হওয়ায় পরবর্তীতে বরিশাল জেলা ছাত্রলীগ করেছি।এবং ২০১৩ সালে জেলা ছাত্র লীগের ছাত্রী বিষয়ক সম্পাদক নির্বাচিত হয়েছি।আমার পরিবার বিএনপি শাসনামলে বহুবার নির্যাতিত হয়েছে এবং ঘরবাড়ি ভাঙ্গচুর ও লুটপাটের শিকার হয়েছে।
রাজনৈতিক পরিবারের সন্তান হিসেবে ও নিজে ছাত্র রাজনীতি করে আসায় এবারের উপজেলা নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করার জন্য মনোনয়ন প্রত্যাশা করছি।দল আমাকে যোগ্য মনে করে এ পদে মনোনীত করলে আমি নির্বাচন করবো।
আমি সকলের কাছে দোয়া ও আর্শিবাদ কামনা করছি।

ইসি সচিব সাংবাদিকদের বলেন, “সারাদেশে ৫ ধাপে উপজেলা পরিষদের নির্বাচন হবে। প্রথম ধাপের ভোট হবে ৮/৯ মার্চ। ৭-৮ দিন পর পর দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ ধাপের ভোট হবে। পঞ্চম ধাপের ভোট হবে পরীক্ষা ও রমজান শেষে ঈদের পর।”

Share Button

About the Author

Leave a comment

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>